1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

‘সর্বাত্মক’ লকডাউনে বন্ধ থাকবে সিনেমার শুটিং

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২২ বার

মহামারি করোনা ভাইরাস বৃদ্ধির কারণে আগামী ১৪ এপ্রিল থেকে ‘সর্বাত্মক’ লকডাউনের কথা ভাবছে সরকার। এমন পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

বিষয়টি  নিশ্চিত করেছেন পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন। শনিবার (১০ এপ্রিল) সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

শাহীন সুমন  বলেন, ‘সরকার যদি সর্বাত্মক লকডাউন দেয়, তাহলে তো গাড়ি চলাচল একেবারেই বন্ধ থাকবে। তাছাড়া করোনাও ভয়াবহ রূপ নিচ্ছে। তাই আমরা কার্যনির্বাহী কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা করি এবং শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিই। লকডাউন তোলার পর আবার পরবর্তী সিদ্ধান্ত জানাবো। ’

শাহীন সুমন জানান, লকডাউন শুরুর প্রথম দিন থেকে তাদের সিদ্ধান্ত কার্যকর হবে।

গত ৭ এপ্রিল দায়িত্ব বুঝে নেয় পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটি। শনিবার নতুন কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণ মারাত্মক বেড়ে যাওয়ায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিন সারাদেশে জরুরি সেবা ছাড়া সরকারি-বেসরকারি সব অফিস বন্ধ রাখা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ঘোষণার পর জনপ্রশাসন প্রতিমন্ত্রী একথা জানান।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog