1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

কৃষি বিশ্ববিদ্যালয়: ভর্তি আবেদন শুরু ২ মে, পরীক্ষা ৩১ জুলাই

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৩ বার

কৃষিবিজ্ঞান বিষয়ে ডিগ্রি প্রদানকারী ৭টি বিশ্ববিদ্যালয়সমূহের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা গ্রহণের মাধ্যমে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তির আবেদন ও পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে।

সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি কমিটির অনলাইন সভায় এসব চূড়ান্ত করা হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, ভর্তিচ্ছুরা ২ মে থেকে ১০ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন। আর এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ জুলাই।

সকাল সাড়ে ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তির ফলাফল প্রকাশ হবে এ বছরের ৫ আগস্ট।

ভর্তির আবেদনের তারিখসহ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় দৈনিক পত্রিকা ও বিশ্ববিদ্যালয়সমূহের ওয়েবসাইটে (www.bsmrau.edu.bd) পাওয়া যাবে।

অনলাইনে এ সভায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূইয়া, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুর রহমান খান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত প্রমুখ জু যুক্ত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog