1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১২ অপরাহ্ন

২৫ দিনে সাই পল্লবীর গানের ভিউ ১৫০ মিলিয়ন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৮ বার

দক্ষিণ ভারতের সফল অভিনেত্রী সাই পল্লবী। পর্দায় তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। তামিল, তেলেগু ও মালায়ালাম সিনেমার দর্শকের কাছে তার নাচের আলাদা কদর রয়েছে। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। এ সিনেমার ‘সারাঙ্গা দরিয়া’ গানের একটি অংশের ভিডিও অন্তর্জালে ফাঁস হয়, যা খুব দ্রুত ভাইরাল হয়ে যায়।

গত ২৮ ফেব্রুয়ারি গানটি ইউটিউবে মুক্তি পায়। প্রকাশিত হওয়ার পর গানটি দর্শকদের মাঝে দারুণ সাড়া ফেলে। শুক্রবার (২৩ এপ্রিল) গানটি মুক্তির ২৫ দিন পূর্ণ হয়। এই ২৫ দিনে এ গানের ভিউ দাঁড়িয়েছি ১৫০ মিলিয়নের বেশি। এ গানের কথা লিখেছেন সুদালা অশোক তেজা। সংগীত পরিচালনা করেছেন পবন ছ। গানটি তেলেঙ্গানার একটি লোক সংগীত দ্বারা অনুপ্রাণিত হয়ে রচনা করেন সুদালা।

‘লাভ স্টোরি’ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন নাগা চৈতন্য। শেখর কামুলা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—রাও রমেশ, ঈশ্বরী রাও, রাজিব প্রমুখ। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। গত ১৬ এপ্রিল এটি মুক্তির কথা ছিল, কিন্তু করোনা সংকটের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

‘লাভ স্টোরি’ ছাড়াও বর্তমানে সাই পল্লবীর হাতে রয়েছে তেলেগু ভাষার ‘বিরতা পারভাম ১৯৯২’ ও ‘শ্যাম সিং রায়’ নামে সিনেমার কাজ।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog