1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৮:০১ অপরাহ্ন

নিজ বেতনের টাকায় বাড়ি উপহার দিলেন জেসী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২১৭ বার

চাঁপাইনবাবগঞ্জ মহিলা সংরক্ষিত আসনের সাংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী নিজের বেতনের টাকা দিয়ে বাড়ি তৈরি করে উপহার দিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মৃত গোলাম মোহাম্মদের স্ত্রী শহিদুন্নেশাকে।

রোববার দুপুরে নবাবগঞ্জ পৌর এলাকার ১৫নং ওয়ার্ডের মৃত গোলাম মোহাম্মদের স্ত্রী শহিদুন্নেশার হাতের বাড়ি চাবি তুলে দেন এমপি জেসী।

চাঁপাইনবাবগঞ্জ মহিলা সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুর স্ব-পরিবার নিহত হওয়ায় ১৯৭৬ সালের ১৯ সেপ্টেম্বর রাতে তৎকালীন পুরাতন কোর্ট এলাকায় (বর্তমানে ডিসি মার্কেট) স্বাধীনতা বিরোধী মতি ও কানা হাফিজ বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে কথা বলতো। সে সময় গোলাম মোহাম্মদ তাদের কথার প্রতিবাদ করে। আর সেজন্য তাকে বিভিন্নভাবে হামলা মামলার স্বীকার হয়ে হত্যার মামলার আসামিও হতে হয়।

দীর্ঘ ১৬ বছর কারাভোগের পরে জেল থেকে বেরিয়ে মৃত্যুবরণ করেন গোলাম মোহাম্মদ। স্বামীর শোকে স্ট্রোক করে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন শহিদুন্নেশা। দীর্ঘদিন ধরে গৃহহীন হয়ে ছেলে-মেয়ে নিয়ে করুণভাবে দিনযাপন করে আসছে পরিবারটি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গোলাম মোহাম্মদের পরিবারটির কথা ভেবে নিজের বেতনের টাকা দিয়ে একটি বাড়ি তৈরি করে উপহার দিতে পারায় মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন, মুজিব শতবর্ষে পরিবারটিকে বাড়ি দেয়ার প্রতিশ্রুতির দিলে আজ তা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গোলাম মোহাম্মদ এর স্ত্রী শহিদুন্নেশার হাতে বাড়ির চাবি তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতি, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর হাইসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog