1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

‘মা দিবসে’ মা ডাকার মতো কেউ রইল না আমেনার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৪৯৯ বার

মাকে আর মা ডাকার মতো কেউ রইল না। কেন নতুন ঘর তৈরি করতে গেলাম। এখন আমরা কি নিয়ে বেঁচে থাকব। এভাবেই শিশু সন্তানকে হারিয়ে আহাজারি করছিলেন মা আমেনা বেগম।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউনিয়নের জলিল মোড় এলাকায় রোববার (৯ মে) সকাল ৮টার দিকে মোটরভ্যানের চাপায় গুরুতর আহত হয় শিশু মারিয়া আক্তার (৮)। তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন মারিয়াকে। ওই এলাকার হাবিবুল্লাহ্ ও আমেনা বেগম দম্পতির একমাত্র মেয়ে সে।

স্থানীয় বাসিন্দা হুদা মালী জানান, নতুন পাকা বাড়ি নির্মাণ কাজ শুরু করেছেন হাবিবুল্লাহ্। সেই ঘরের কাজে লাগানোর জন্য ভ্যানে রাস্তার পাশ থেকে বালু তুলছিলেন হাবিবুল্লাহ্ ও তার স্ত্রী। বাড়ির পাশে হওয়ায় একমাত্র মেয়ে মারিয়া তাদের সঙ্গেই ছিল। সে রাস্তার পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। হঠাৎ দ্রুতগতির একটি মোটরভ্যান মারিয়াকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত শিশুর বাবা হাবিবুল্লাহ্ অনেকটা হতবাক হয়ে পড়েছেন। তিনি বলেন, একমাত্র মেয়ের জীবন চলে গেল। আমাদের নতুন বাড়ি দিয়ে কি হবে।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুদ হুদা বলেন, মোটরভ্যানের চাকায় পিষ্ট হয়ে একটি শিশু নিহত হয়েছে। স্থানীয়রা মোটরভ্যানটি আটক করেছে। তবে চালক সুশান্ত পালিয়ে গেছে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog