1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

দেড় বছর পর শুটিংয়ে ফিরলেন ঈশিতা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২১ বার

গেল বছরের জানুয়ারিতে সর্বশেষ শুটিংয়ে অংশ নিয়েছিলেন দেশের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। সেসময় একই সাথে কাজ করেছিলেন ‘ইতি, মা’ ও ‘কেনো’ নাটকে। এরপর করোনার প্রকোপে গৃহবন্দি হয়েছিলেন, আর নতুন কোনো কাজে অংশ নেননি তিনি। দেড় বছর পর আবারো ক্যামেরার সামনে দাড়ালেন ঈশিতা। গতকাল শেষ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। নাম ‘নট আউট’; এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

রুমানা রশীদ ঈশিতা বলেন, অনেকদিন পর কাজ করলাম, প্রায় দেড় বছর তো হবেই। সর্বশেষ গত বছরের জানুয়ারিতে কাজ করেছিলাম। এখন দেশের পরিস্থিতিতে কাজ করতে খুবই ভয় পাই আমি। তারপরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুবই সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। আমার খুবই ভালো লেগেছে।

তিনি আরও বলেন, আরিয়ানের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। খুব ধরে ধরে কাজ করে সে। খুবই সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে তার সঙ্গে কাজ করতে পেরে। তার টিমের সবার এফোর্ট এবং আন্তরিকতায় আমি মুগ্ধ।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নট আউট’ হচ্ছে একদম পারিবারিক গল্পের একটা কাজ। ঈশিতা আপুর সঙ্গে এবারই প্রথম কাজ হলো আমার। উনি অনেক বেশি সাপোর্টিভ ও আন্তরিক। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে খুব। আর কাজটা নিয়ে যদি বলি, দর্শকরা পছন্দ করবেন।

ঈশিতা ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, খাইরুল বাশার প্রমুখ। আগামী কোরবানি ঈদে একটি বেসরকারি টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে এটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog