1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

রুক্মিনিকে প্রেমের বার্তা দিলেন দেব

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৪ বার

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।

ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনি। একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও উঠেছে। যদিও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন। এবার কোনো রাখঢাক না রেখে দেব প্রিয় মানুষটির প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করলেন! ইনস্টাগ্রামে মন্তব‌্য করে দেব বুঝিয়ে দিলেন রুক্মিনি তারই!

রোববার অলস দিনে একটি ছবি পোস্ট করেন রুক্মিনি। তার কাজল কালো চোখ, গলাভর্তি গহনা আর সাদা-কালো পোশাকের মোহে আচ্ছন্ন তার ইনস্টাগ্রাম পরিবার। ঠিক তখন তার কমেন্ট সেকশনে ভেসে আসে দেবের মন্তব‌্য। তাতে দেব লিখেছেন-‘মাইন’। সঙ্গে উজ্জ্বল লাল রঙের একটি হার্ট ইমোজি। তারপর নেটিজেনদের অঙ্ক মেলাতে মোটেও কঠিন হয়নি। রুক্মিনিকে প্রশ্ন করেছেন-‘তবে কি বিয়ে সামনেই…?’

‘সনক’ সিনেমার মাধ‌্যমে বলিউডে অভিষেক হতে হচ্ছে রুক্মিনি মৈত্রর। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করছেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করছেন বিপুল শাহ। এ সিনেমার কাজ শেষ করেই ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু করবেন রুক্মিনি। এতে আবারো দেবের বিপরীতে দেখা যাবে তাকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog