1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৬:২১ অপরাহ্ন

‘কাঙ্ক্ষিত নারী’ হিসেবে শীর্ষে রিয়া চক্রবর্তী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৭ বার

প্রেমিক সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর ‘খলনায়িকা’ বনে যান বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বছরজুড়েই তাকে নিয়ে চলে আলোচনা, হোক তা নেতিবাচক। এ আলোচনার জোরেই কিনা কে জানে, বড় বড় তারকাকে পিছনে ফেলে টাইমস অব ইন্ডিয়ার জরিপে রিয়া চক্রবর্তী হয়ে উঠেছেন সবচেয়ে কাঙ্ক্ষিত নারী। প্রতিবছরই পাঠক আর মনোনীত জুরিদের সমন্বিত ভোটে ৫০ কাঙ্ক্ষিত নারী-পুরুষের তালিকা প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। তালিকাটি করা হয় ৪০ বছরের কম বয়সী নারী-পুরুষদের নিয়ে।

দুই দিন আগেই পত্রিকাটি প্রকাশ করে ৫০ কাঙ্ক্ষিত পুরুষের তালিকা। সেখানেও শীর্ষে ছিলেন রিয়ার প্রেমিক সুশান্ত সিং রাজপুত। বলাই যায়, ২০২০ সালজুড়ে ভারতের আলোচনার কেন্দ্রে ছিলেন সুশান্ত-রিয়া জুটি!

প্রথম ১০ জনের তালিকায় আরও আছেন দিশা পাটানি (গতবারের প্রথম), কিয়ারা আদভানি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, অনুপ্রিয়া গোয়েঙ্কা, রুহি সিং ও আবৃতি চৌধুরী।

এই প্রথম পত্রিকাটির এ তালিকায় স্থান পেলেন রিয়া চক্রবর্তী। প্রথমবারেই বাজিমাত! গত বছর এক অনাকাঙ্ক্ষিত ঝড়ে দুমড়েমুচড়ে যায় রিয়ার জীবন, থমকে যায় ক্যারিয়ার। কিছুদিন কারাগারেও কাটিয়েছিলেন তিনি। এমন দুঃস্বপ্নে ভরা বছরটিই তার জন্য নিয়ে এল ‘কাঙ্ক্ষিত নারী’ হিসেবে শীর্ষ অবস্থান।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog