1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:২৩ অপরাহ্ন

কানের লাল গালিচায় নজর কাড়লেন বাঁধন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২২ বার

কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আঁ সার্তে রিগা পর্বে বাংলাদেশের প্রথম চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’ জায়গা করে নিয়েছে। আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন।

আমন্ত্রিত অতিথি হিসেবে কান উৎসবের আকর্ষণীয় লালগালিচার সম্মান পেয়েছেন ছবিটির কলাকুশলীরা। শুক্রবার (৯ জুলাই) স্থানীয় সময় রাত ৯টা ৪০ মিনিটে পালে দো ফেস্টিভ্যাল ভবনের সামনে লালগালিচা হাঁটেন তারা।

কানের লাল গালিচায় আজমেরী হক বাঁধনের উপস্থিতি নজর কেড়েছে সবার। কাঁধখোলা ছাইরঙা গাউনে পরে লালগালিচায় জ্যোতি ছড়ান এই অভিনেত্রী। উপস্থিত আলোকচিত্রীরা তার সৌন্দর্যের ঝলকানি ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। আর ভক্তদের উদ্দেশ্যে উড়ো চুমু ছুঁড়ে দেন বাঁধন।

এর আগে গাড়ি থেকে নামার পর লালাগালিচায় আমন্ত্রণ জানিয়ে মাইক্রোফোনে ‘রেহানা মরিয়ম নূর’ টিমের প্রত্যেকের নাম উচ্চারণ করা হয়। সিনেমাটি যে উৎসবের অফিসিয়াল বিভাগ ‘আঁ সার্তেইন রিগার্দ’-এ প্রদর্শিত হয়েছে তাও জানানো হয়। এরপরই ছবির পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ সাদ ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন কলাকুশলীসহ লালাগালিচায় এসে দাঁড়ান।

গত ৮ জুলাই সাল দুবুসিতে‘রেহানা মরিয়ম নূর’ আবার দেখানো হয়। এছাড়া কান শহরের মাল্টিপ্লেক্স ‘সিনেয়ুম অরা’তেও আরেকটি প্রদর্শনী হয়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog