1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

বার্সায় থাকছেন মেসি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৮ বার

অর্ধেক বেতন কমিয়ে বার্সাতেই থাকছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কাতালান সংবাদমাধ্যম এল এসপোর্তিউয়ের খবর অনুযায়ী, নতুন করে ৬ বারের ব্যালন ডি’অর জয়ী তারকার সঙ্গে ৫ বছরের চুক্তি করছে বার্সেলোনা। ততদিনে মেসির বয়স হবে ৩৯ বছর! তবে তাতেও রাজি কাতালান ক্লাবটি।

মেসির নতুন চুক্তি অনুযায়ী, করোনার সময়ে আর্থিক সংকটে থাকা বার্সার জন্য বেতন অর্ধেক কমাতে রাজি হয়েছেন তিনি। মাত্র ২ কোটি ইউরোতে সামনের মৌসুমে খেলবেন মেসি। পরের মৌসুম থেকে আবার বেতন বাড়ানো হবে।

দুই মৌসুম খেলার পর আবারও নতুন করে ক্লাবের সঙ্গে বসতে পারবেন মেসি। তিনি চাইলে অন্য কোনো ক্লাবেও যেতে পারেন। চুক্তি অনুযায়ী, পরের তিন বছরে বেতন কমতে থাকবে তার।

বার্সেলোনার জার্সিতে লিওনেল মেসির অভিষেক হয় ২০০৪ সালে। এরপর নিজের পুরো পেশাদার ক্যারিয়ার এখানেই কাটিয়েছেন তিনি। চলতি মাসে প্রথমবারের ফ্রি এজেন্ট হওয়ার ঘটনায় মাসখানেক ধরে তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন চলছিলো। ক্লাব ছাড়ার গুঞ্জন বরাবরই উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। অবশেষে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে আরও পাঁচ বছরের চুক্তি সারছেন এই আর্জেন্টাইন গ্রেট।

ফ্রি এজেন্ট হওয়ার পর বেশ কয়েকটি ক্লাব লিওনেল মেসির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে। তাকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছিলো পিএসজি-ইন্টার মিলান-ম্যানচেস্টার সিটির মতো ক্লাবগুলো। তবে কারো প্রস্তাবেই সাড়া দেননি বিশ্বসেরা এই ফুটবলার। আপাতত থেকে যাচ্ছেন বার্সাতেই।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog