1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ঈদে লা মেরিডিয়ান ঢাকা-র অফার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ৩২৫ বার

ঈদের খুশিকে আরো বেশি রঙিন করে তুলতে অতিথিদের জন্য খুশির অফার নিয়ে এসেছে হোটেল লা মেরিডিয়ান ঢাকা। সিয়াম সাধনার মাস রমজানে অতিথিদের সাড়ায় মুগ্ধ হোটেল লা মেরিডিয়ান ঢাকা অতিথি চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে এই অফার সাজিয়েছে।

এবারের ঈদের দীর্ঘ ছুটিতে যারা ঢাকায় থাকছেন তারা হোটেলটির আর্ন্তজাতিক মানের সেবা, সার্বিক বিনোদন এবং সুস্বাদু খাবারের স্বাদ গ্রহণের সুযোগ নিতে পারেন। পরিবারকে নিয়ে একটি দিন আনন্দে কাটাতে লা মেরিডিয়ান ঢাকা-কে রাখতে পারেন পছন্দের তালিকায়।

আগামী ৩০ জুন থেকে ৩১ জুলাই ২০১৬ পর্যন্ত যে কোনো সাপ্তাহিক ছুটির দিনে অতিথিরা পরিবারসহ (২জন প্রাপ্তবয়স্ক ও ২জন শিশু) ১১,৯০০ টাকায় এক রাত হোটেলে অবস্থান করতে পারবে। এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে সকালের বুফে নাস্তা অথবা বুফে সেহরি (যদি রমজানে হয়)। ওয়েলকাম ড্রিংক ও চকলেট দিয়ে আপনার পরিবারকে স্বাগত জানানো হবে।

এছাড়া থাকছে খোলা আকাশের নিচে সবুজ বেষ্টিত ১৬ তলা ভবনের ওপর স্বচ্ছ পানির ইনফিনিটি সুইমিং পুল, ফিটনেস সেন্টার ব্যবহার, ইন্টারনেট (১.৫ এমবিপিএস) ব্যবহার করার সুযোগ। প্যাকেজের আওতায় আরো থাকছে প্রাপ্তবয়স্ক দুই জনের জন্য ৩০-মিনিটের থাই মাসাজ।

এই প্যাকেজে অতিথিরা খাবারে ২০ শতাংশ এবং পানীয়তে ১৫ শতাংশ ছাড় পাবেন।

রমজানে প্রায় এক মাস বন্ধ থাকার পর জনপ্রিয় লা মেরিডিয়ান ঢাকা’য় আবারো প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার চালু হচ্ছে বারবিকিউ আয়োজন। হোটেলের ওলেয়া রেস্টুরেন্টে জনপ্রতি ৩,৬০০ টাকায় ঈদের আয়োজনে বারবিকিউ পাওয়া যাবে। ছাদে সুইমিং পুলের পাশে বসে ভিন্ন এক সবুজ ঢাকার দেখা পাবেন অতিথিরা।

বিভিন্ন ব্যাংক ও টেলিকমিউনিকেশন অংশীদাররা ১৫ শতাংশ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।
হোটেলটির লেটেস্ট রেসিপি রেস্তোরাতে দুপুরের খাবারে থাকছে বিশেষ ছাড়। জন প্রতি ১,৯৯৯ টাকায় আকর্ষনীয় লাঞ্চের ব্যবস্থা রাখা হয়েছে। ঈদ-উল-ফিতর থেকে ৩১ জুলাই পর্যন্ত এই অফার চলবে। লা মেরিডিয়ান ঢাকার এতসব আয়োজন অতিথিদের ঈদের আনন্দকে নিশ্চিতভাবেই স্মরণীয় করে তুলবে।

হোটেলের রেস্তোরাগুলোতে খাবারের আয়োজন, বিশেষ ছাড় সুবিধা এবং অন্যান্য তথ্য সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন এই নম্বরে +৮৮০১৯৯০৯০০৯০০।
এছাড়াও সাপ্তাহিক ছুটির প্যাকেজ সুবিধা জানতে ও রিজার্ভেশনের জন্য যোগাযোগ করুন এই নম্বরে +৮৮০১৯৯০৯০৯৯০৯।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog