1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

কক্সবাজারে ঈদগাঁওতে যুবকের লাশ উদ্ধার : সড়ক দুর্ঘটনায় অপর যুবক নিহত

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০১৬
  • ৩২৪ বার

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার ) প্রতিনিধি
কক্সবাজার সদরের ঈদগাঁও-ঈদগড় সড়কের সাততারা নামক স্থান থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৮ জুলাই জুমাবার সকাল ৯টার দিকে বর্ণিত স্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছে। উদ্ধারকৃত যুবক পূর্ব পোকখালীর আবুল কালাম প্রকাশ রাজু ফকিরের পুত্র শওকত আলী ওরফে শের আলী (৩০) বলে জানা যায়। অপরদিকে ৭ জুলাই ঈদের দিন রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পানিরছড়া গ্যারেজ নামক স্থানে বাসের চাপায় নিহত হয়েছে অপর এক যুবক। নিহত যুবক পোকখালীর ইউনিয়নের গোমাতলী চরপাড়া এলাকার মরহুম সোনা মিয়ার পুত্র শহিদুল ইসলাম বলে জানা গেছে।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মিনহাজ মাহমুদ ভুঁইয়া জানান, এলাকাবাসী মারফত খবর পেয়ে ঈদগাঁও-ঈদগড় সড়কের ভোমরিয়াঘোনা সাততারা নামক স্থান থেকে তার লাশটি উদ্ধার করা হয়েছে।
ধারণা করা হচ্ছে কোন অজ্ঞাতনামা সন্ত্রাসী তাকে হত্যা করে লাশ সেখানে ফেলে রেখেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপর একটি সূত্র নিশ্চিত করেছে নিহত যুবক শওকত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, অস্ত্রসহ অসংখ্য মামলা রয়েছে। দীর্ঘদিন সে পলাতক ছিল। ঘটনার দিন রাত ৮টার দিকে পূর্ব পোকখালী ইছাখালী গ্রামের তার শ্বশুর বাড়ী থেকে ৭/৮ জনের যুবক শের আলীকে অপহরণ করে নিয়ে গিয়েছিল।
পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মিনহাজ মাহমুদ ভুঁইয়া আরো জানান, নিহত যুবকের বিরুদ্ধে মামলা রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের ধারণা, তাদের গ্রুপের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে গোলাগুলিতে সে নিহত হয়। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছেন বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।
এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত যুবকের লাশ জুমাবার বিকাল ৫টার দিকে স্থানীয় জামে মসজিদে জানাযা পরবর্তী কবরস্থানে তাকে দাফন করা হয়।
অন্যদিকে মোটর সাইকেল আরোহী শহিদুল ইসলাম ঈদের দিন পরিবারে সাথে শুভেচ্ছা বিনিময় করে তার কর্মস্থল কক্সবাজার যাওয়ার পথে পানির ছড়া গ্যারেজে পৌছলে পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি বাস তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog