1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

সরকারের ভাবমূর্তি নষ্ট করতেই একটি গোষ্ঠী ইসলামের নামে এসব সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে-নাসিম

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ৮৯ বার

মাসুদ হাসান রিদম,ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, ‘নিরীহ মানুষকে হত্যা করে, শুধু দেশের ভাবমূর্তি নষ্ট করা নয়, সরকারকে উৎখাত করার চক্রান্ত করছে। টুপি পড়ে ইসলাম রক্ষার নামে ওরা মুসলমানকে হত্যা করতে গিয়েছে। শেখ হাসিনাকে থামাতে হবে, বাংলাদেশকে আবার একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে হবে- এটা হচ্ছে চক্রান্ত। দেশি এবং বিদেশি চক্রান্ত।নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে কী শিক্ষা দেওয়া হচ্ছে এমন প্রশ্ন করেন মন্ত্রী। সন্তানরা কী করছে সে বিষয়ে অভিভাবকদের খেয়াল রাখার পরামর্শ দেন।

 

আগামীকাল সোমাবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের জঙ্গি ও মৌলবাদবিরোধী সমাবেশ সফল করতে এ বর্ধিত সভার আয়োজন করা হয়েছিল।
এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করতেই একটি গোষ্ঠী ইসলামের নামে এসব সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে।
এসময় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘আজকে যারা এই সমস্ত হামলা চালাচ্ছে তাদেরকে বিএনপি-জামায়াত পৃষ্ঠপোষকতা করছে। জামায়াত, শিবির ও বিএনপিকে বাদ দিয়ে, জঙ্গিদের পৃষ্ঠপোষকতাকারীদের বাদ দিয়ে আমরা বৃহত্তম জাতীয় ঐক্য চাই। এবং আমরা বিশ্বাস করি শেখ হাসিনার নেতৃত্বে ইতোমধ্যে জাতীয় ঐক্য গড়ে উঠেছে।

 

গত ১ জুলাই রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলায় বিদেশি নাগরিকসহ ২০ জন নিহত হন। এ ছাড়া ছয় জঙ্গি ও দুই পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়। নিহত জঙ্গিদের মধ্যে নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিল বলে জানা যায়।

এ ছাড়া ঈদের দিন কিশোরগঞ্জে শোলাকিয়া ঈদগাহ ময়দানের পাশে জঙ্গি হামলার ঘট্না ঘটে। এতে দুই পুলিশ সদস্য, একজন জঙ্গি ও এক নারী নিহত হন। হামলাকারীদের একজন নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন বলেও জানা গেছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog