1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

গুলশানে হামলা: সন্দেহভাজন ৪ জঙ্গির ফুটেজ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ৯৩ বার

রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার সন্দেহভাজন চার জঙ্গির ফুটেজ প্রকাশ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এতে একটি টয়োটা এক্স ফিলডার গাড়িকেও চিহ্নিত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেন। সিসি ক্যামেরায় ধারণ হওয়া ওই ফুটেজ মঙ্গলবার দুপুরে র‍্যাবের ফেসবুক পেইজে প্রকাশ করা হয়।

মাহমুদ খান জানান, হলি আর্টিজান রেস্তোরাঁয় প্রবেশপথের পাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে সন্দেহভাজনদের লাল বৃত্ত দ্বারা চিহ্নিত করা হয়েছে। এতে তিনজন পুরুষ ও একজন নারীকে হলি আর্টিজানের কাছে হাঁটতে দেখা গেছে।

ভিডিওতে দেখা গেছে, সাদা শার্ট পরিহিত একজন, এরপর একটি সিলভার রঙের গাড়ি, এরপর কালো হাফ হাতা পরিহিত একজন, পরে সাদা হাফ হাতা শার্ট পরিহিত আরেকজন, সবশেষে সালোয়ার কামিজ পরা এক নারীকে একাধিকবার ঘোরাফেরা করার সময় চিহ্নিত করা হয়েছে।

এই চারজনকে কয়েকবার আসা-যাওয়া করতে দেখা গেছে। একে অন্যের সঙ্গে কথা বলতেও দেখা গেছে। এরা একটি জায়গাতেই অবস্থান করছিল। ধারণা করা হচ্ছে, এরা গুলশানে হামলার বিষয়ে ‘ইনফর্মার’ বা তথ্যদাতার কাজ করেছে।

র‌্যাবের পক্ষ থেকে এই চিহ্নিতদের পরিচয় জানা থাকলে দ্রুত র‍্যাবের যে কোনো নিকটস্থ ব্যাটালিয়ন অথবা ক্যাম্পে অবহিত করার অনুরোধ করা হয়েছে। অথবা জানাতে ফোন করতে পারেন ০১৭৭৭-৭২০০৫০ নম্বরে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog