1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

বাংলালিংক-সিম্ফোনি নিয়ে এলো সাশ্রয়ী মূল্যে থ্রিজি স্মার্টফোন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ২৬৮ বার

দেশের অন্যতম ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা কোম্পানি বাংলালিংক দেশীয় হ্যান্ডসেট নির্মাতা সিম্ফোনির সাথে বাজারে নিয়ে এলো সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় থ্রিজি স্মার্টফোন ‘Symphony V32’। সাথে থাকছে বোনাস ইন্টারনেট এবং ডাটা বান্ডেল।

মাত্র তিন হাজার ৬৯০ টাকার মূল্যের এই হ্যান্ডসেটটি দেশব্যাপী সকল বাংলালিংক কাস্টমার পয়েন্ট এবং সিম্ফোনির আউলেটসমূহে পাওয়া যাবে।

বাংলালিংকের যে কোনো বর্তমান বা নতুন প্রিপেইড, কল অ্যান্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা এই আকর্ষণীয় বান্ডেল অফারটি উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা এই হ্যান্ডসেট কিনে মোট ১৫ জিবি (৫ জিবি করে তিন মাস) ডাটা বোনাস উপভোগ করতে পারবেন। বান্ডেল অফারটি নিতে গ্রাহকদের ‘V32’ লিখে ৪৩২১ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

গ্রাহকরা http://m.banglalink.com.bd/free-zone/ সাইটের freezone থেকে বিনামূল্যে কন্টেন্ট পারবেন।

বাংলালিংক মঙ্গলবার (১৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্মার্টফোনটিতে রয়েছে নিত্যদিন ব্যবহার্য আকর্ষণীয় কিছু ফিচার। এতে রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৫.১ অপারেটিং সিস্টেম। এই হ্যান্ডসেটের সামনে ও পিছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, ৫১২ মেগাবাইট র্যাম, ৪ জিবি ইন্টারনাল মেমোরি এবং ৩২ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এর স্ক্রিন ৪ ইঞ্চি ডব্লিউভিজিএ টিএফটি। ১৪০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ১৬০ ঘণ্টার স্টান্ডবাই এবং ৪ ঘণ্টা টকটাইমের সুবিধা নিশ্চিত করে। এতে রয়েছে জি-সেন্সর এবং প্রোক্সিমিটি সেন্সর। এতে আরও থাকছে  থ্রিজি, ওয়াইফাই এবং ব্লুটুথ সুবিধা।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, বাংলালিংক সব সময় তার গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন স্মার্টফোন আনতে অঙ্গীকারবদ্ধ। আমরা বিশ্বাস করি, যেসব গ্রাহক প্রতিদিনের ব্যবহারের চাহিদা পূরণ করতে একটি মানসম্পন্ন স্মার্টফোন খুঁজছেন, এই স্মার্টফোন তাদের সেই চাহিদা পূরণ করতে সক্ষম হবে। এই হ্যান্ডসেটের সাথে ডাটা এবং ভাস বান্ডেল অফার গ্রাহকদের বাংলালিংক থ্রিজি নেটওয়ার্ক ব্যবহারের অনন্য অভিজ্ঞতা দেবে।

এডিসন গ্রুপের পক্ষ থেকে সিম্ফোনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, বাংলালিংকের সাথে আমরা নতুন অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। এই স্মার্টফোনে গ্রাহকদের নিত্যদিনের চাহিদা পূরণের প্রয়োজনীয় ফিচারগুলো রয়েছে এবং এর ডাটা বান্ডেল ও ভাস অফার এই স্মার্টফোনকে গ্রাহকদের জন্য আরও আকষর্ণীয় করে তুলেছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলালিংক সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এবং সিংহভাগ মানুষের জন্য ইন্টারনেট ব্যবহারের সুযোগ করে দিতে অঙ্গীকারবদ্ধ। সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এবং ইন্টারনেট ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। এই চিন্তা করেই বাংলালিংক মূল্যবান গ্রাহকদের জন্য সব সময় নতুন এবং সেরা সব অফার নিয়ে আসার চেষ্টা করে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog