1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

আটক জঙ্গিরা তথ্য দেয় না, মরতে চায় : আইজিপি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০১৬
  • ৪৪ বার

পুলিশের হাতে আটক জঙ্গিরা বিশ্বাস করে মৃত্যুর পর তারা সরাসরি জান্নাতে যাবে। তাই তারা পুলিশকে তথ্য না দিয়ে নিজেদের হত্যা করতে বলে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে ‘প্রেক্ষিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমন : কমিউনিটি পুলিশিং ও গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনারে আইজিপি এ কে এম শহীদুল হক এ কথা বলেন।

আইজিপি বলেন, তরুণদের এমনভাবে ‘ব্রেইনওয়াশ’ করা হয়েছে যে তারা গ্রেফতার হলেও কোনো তথ্য দিতে চায় না। তাদের হত্যার জন্য বলে। কারণ তাদের বিশ্বাস মৃত্যুর পর বিচারের মুখোমুখি হওয়া ছাড়া জান্নাতে যাওয়া যাবে।

তিনি আরো বলেন, তরুণদের বহুমুখী বিকাশ হচ্ছে। তবে অতিরিক্ত মুক্তচিন্তা করে তারা বিপদ ডেকে আনছে। মুক্তচিন্তা করতে গিয়ে ব্লগাররা ইসলামের বিরুদ্ধে এমনভাবে বলছে, যা মুখে উচ্চারণ করা যায় না।

পুলিশ প্রধান বলেন, জঙ্গিরা ইসলাম সম্পর্কে যথেষ্ট জ্ঞান রাখে না। কোনো দিন কোরআন পড়েনি। তারা কিছু আয়াত মুখস্ত করে তার অর্থ বাস্তবায়নের জন্য জিহাদ শুরু করে দেয়। অথচ তারা জানতে চায় না এসব আয়াতের শানে নুযুল কি? কোন প্রেক্ষাপটে এসব আয়াত নাজিল হয়েছিল।

পুলিশকে সহায়তার আহ্বান জানিয়ে আইজিপি বলেন, ইতোমধ্যে জঙ্গি কর্মকাণ্ডের দুই মাস্টারমাইন্ডের নাম ও ছবি প্রকাশ করা হয়েছে। তাদের ধরিয়ে দিতে বড় অঙ্কের পুরস্কার ঘোষণা করা হয়েছে। তাই আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করুন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog