1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

২৭ শর্তে সমাবেশের অনুমতি, বিএনপির প্রত্যাখ্যান

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬
  • ১৮৮ বার

pnr-576x1024প্রতিবেদক: কর্তৃপক্ষের সাড়া না পেয়ে বিএনপি বার বার তারিখ বদলে আবেদনের কথা জানালেও একেবারে শেষ মুহূর্তে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে ২৭ শর্তে সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ। তবে বিএনপির পক্ষ থেকে মঙ্গলবার সমাবেশের জন্য আবেদনই করা হয়নি জানিয়ে সমাবেশের অনুমতি প্রত্যাখ্যান করা হয়েছে। বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

‘বিপ্লব ও সংহতি দিবস’ এর অংশ হিসেবে প্রথমে ৭ ও পরে ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চেয়ে ঢাকা মহানগর পুলিশের কাছে আবেদন করেছিল বিএনপি। কিন্তু পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সোহওরায়ার্দীতে সমাবেশের অনুমতি দেওয়া হবে না।

 

এরপর ৮ নভেম্বর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি চেয়ে ফের আবেদন করে বিএনপি। তাতেও সাড়া না পেয়ে সোমবার বিএনপির পক্ষ থেকে বলা হয়, এক দিন পিছিয়ে ৯ নভেম্বর অনুমতি পেলেও তারা রাজি।

 

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার মাসুদুর রহমান বলেন, বিএনপিকে ২৭ টি শর্তে মঙ্গলবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশনে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়, তারা কেবল সমাবেশের অনুমতি দিচ্ছে, স্থান ব্যবহারের নয়। সেজন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে অনুমতি নিতে হবে। শর্তে বলা হয়, সমাবেশের কার্যক্রম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সীমাবদ্ধ রাখতে হবে এবং তা শেষ করতে হবে বিকাল সাড়ে ৪টার মধ্যে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog