1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

আমি আমেরিকার সবার প্রেসিডেন্ট: ট্রাম্প

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ১৩৮ বার

আন্তর্জাতিক ডেস্ক : আমি সবার প্রেসিডেন্ট। আমি সবার কথা শুনবো। আমি সবার সঙ্গে একসঙ্গে কাজ করবো। দেশের স্বপ্ন পূরণে কাজ করবো। পৃবিথীর সব দেশে ব্যবসার প্রসার করব। প্রেসিডেন্ট নির্বাচিত হয়েই ডোনাল্ড ট্রাম্পের এই কথা বলেন ট্রাম্প। বক্তব্যের ধরণই পাল্টে গেল নির্বাচিত হয়ে। আগের সেই ঝাঁঝালো কথা নেই তার মুখে। আমেরিকাসহ সারাবিশ্বের শান্তির বাণীই প্রচার করলেন তিনি। প্রথমেই হিলারি ক্লিনটন তাঁকে ফোন করে অভিনন্দন জানায়েছেন সবাইকে জানান।

তিনিও হিলারির পরিবারের প্রতি সম্মান ও সমবেদন জানান। কৌতুক করতে ছাড়লেন না। বললেন, হিলারি ও তার দলের নির্বাচনী প্রচারণার কষ্টসাধ্য প্ররিশ্রমকে অভিনন্দন।

তিনি আরো বলেন,‘আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। গত ১৮ মাসে আমি বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। সবশেষে সফলতা পেয়েছি।  আশা করি আমেরিকার স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করার সুযোগ পাবো, সেটা হতে পারে আগামী দুই বছর, তার চেয়ে বেশি,  হতে পারে ৮ বছরও।

এই সফলতার জন্য একে একে পরিবারের সবাইকে ধন্যবাদ জানান ট্রাম্প। এছাড়া দলের প্রত্যেক সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানান। এমনকি নির্বাচনী প্রার্থী হওয়ার সময় যারা তার বিরোধীতা করেছিলেন তাদেরও।

নির্বাচনে জয়লাভের জন্য ট্রাম্পের ২৭০ ইলেক্টোরাল ভোটের প্রয়োজন ছিল। সেখানে তিনি পেয়েছেন ২৮৮ ভোট। অন্যদিকে হিলারি পেয়েছেন ২১৮ ইলেকটোরাল ভোট।

নির্বাচিত হয়ে সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন।

সূত্র: সিএনএন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog