1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে বেতন নেবেন মাত্র ১ ডলার!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬
  • ২৩২ বার
WASHINGTON, DC - JULY 23: Donald Trump listens at the Trump International Hotel Washington, D.C Groundbreaking Ceremony at Old Post Office on July 23, 2014 in Washington, DC. (Photo by Paul Morigi/WireImage)

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তাঁর বছরে ৪লাখ মার্কিন ডলার বেতন পাওয়ার কথা। কিন্তু তা নেবেন না তিনি। বদলে প্রতীকী বেতন নেবেন মাত্র ১ ডলার। জানালেন আগামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। প্রেসিডেন্ট হিসেবে তাঁর প্রাপ্য ছুটিও নেবেন না তিনি।

ভোটপ্রচার চলাকালীন এই রিয়্যাল এস্টেট ধনকুবের প্রতিশ্রুতি দেন, প্রেসিডেন্ট হলে বেতন নেবেন না তিনি। সে ব্যাপারে তাঁকে জিজ্ঞাসা করা হলে ট্রাম্প জানিয়েছেন, ওই প্রতিশ্রুতি তিনি রাখবেন, প্রেসিডেন্ট হিসেবে বছরে তাঁর যে ৪লাখ মার্কিন ডলার পাওয়ার কথা, তা নেবেন না। একইসঙ্গে নেবেন না ছুটিও।

তবে যেহেতু আইন অনুসারে তাঁর অন্তত ১ ডলার নেওয়ার কথা, তাই বছরে ১ ডলারই তিনি গ্রহণ করবেন বেতন হিসেবে।

ট্রাম্প জানিয়েছেন, একজন মার্কিন প্রেসিডেন্টের কত ডলার বেতন পাওয়া উচিত, তা তিনি জানেন না। হাতে প্রচুর কাজ আছে, মানুষের জন্য প্রচুর কাজ করতে হবে তাঁকে। তিনি কর কমিয়ে দেবেন, বন্ধ করবেন ‘ওবামাকেয়ার’ স্বাস্থ্যব্যবস্থা। হাতে এত কাজ থাকায় তাঁর পক্ষে ছুটি নেওয়া সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog