1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

রাষ্ট্রপতির কাছে প্রতিনিধি দলের তালিকা দিয়েছে বিএনপি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ২৯৭ বার

প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আহ্বানে সাড়া দিয়ে ১০ সদস্যের একটি প্রতিনিধি দলের তালিকা পাঠিয়েছে বিএনপি।  প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে বিএনপি’র মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

দলের চেয়ারপারসন খালেদা জিয়া নেতৃত্বে প্রতিনিধি দলে থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সাবেক সেনাপ্রধান মাহবুবুর রহমান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও নজরুল ইসলাম খান।
এছাড়া বাকি দু’জনের মধ্যে তরিকুল ইসলাম অথবা ড. আবদুল মঈন খান এবং গয়েশ্বর চন্দ্ররায় বা মির্জা আব্বাসের মধ্যে একজন করে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে।

এর আগে গত ১২ ডিসেম্বর বিএনপিসহ ৫টি রাজনৈতিক দলকে নির্বাচন কমিশন গঠন ইস্যুতে আলোচনার জন্য বঙ্গভবনে আমন্ত্রণ জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ১৮ ডিসেম্বর বিএনপির সঙ্গে আলোচনার মধ্য দিয়ে এই সংলাপ শুরু হবে। এছাড়া ২০ ডিসেম্বর জাতীয় পার্টি, ২১ ডিসেম্বর এলডিপি ও কৃষক শ্রমিক জনতা লীগ ও ২২ ডিসেম্বর জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) (ইনু) সঙ্গে আলোচনায় বসবেন রাষ্ট্রপতি।
প্রসঙ্গত, খালেদা জিয়া গত ১৯ নভেম্বর নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে সাড়া দিয়ে রাষ্ট্রপতি নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে আলোচনার জন্য রাজনৈতিক দল গুলোকে ডাকেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog