1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

এমপি লিটন হত্যা: জামায়াতের ৬ জন গ্রেপ্তার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ জানুয়ারী, ২০১৭
  • ২০৫ বার

প্রতিবেদক : গাইবান্ধার সুন্দরগঞ্জের সংসদ সদস্য মঞ্জুরুল ইলসাম লিটন হত্যা মামলায় জামায়াতে ইসলামীর ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। সুন্দরগঞ্জ থানার ওসি আতিউর রহমান জানান, শুক্রবার রাতে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তারের পর শনিবার আদালতে পাঠানো হয়।

গাইবান্ধার বিচারিক হাকিম জয়নাল আবেদিনের আদালতে তাদের হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রোববার রিমান্ডের শুনানি হবে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃতরা হলেন, সুন্দরগঞ্জ উপজেলার রামভদ্র কদমতলা গ্রামের মৃত. ইসমাইল হোসেনের ছেলে মো. ফরিদ মিয়া (৭০), নিজপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সামিউল ইসলাম (৩২), খামারপাচগাছী গ্রামের একরামুল হোসেনের ছেলে হাদিসুর রহমান (৩০), উত্তর হাতিবান্দা গ্রামের রোস্তম আলীর ছেলে জিয়াউর রহমান (৩২), রামভদ্র খানাবাড়ী গ্রামের আব্দুল করিমের ছেলে হজরত আলী (৪৪) ও পূর্ব শিবরাম গ্রামের সাবু খন্দকারের ছেলে নবিনুর খন্দকার।

এদের মো. ফরিদ মিয়া (৭০) জামায়াত-শিবিরের অর্থ জোগানদাতা এবং অন্যরা জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত মামলার তদন্ত কর্মকর্তা সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু হায়দার মো. আশরাফুজ্জামান জানিয়েছেন।

তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে এমপি লিটন হত্যার অনেক তথ্য জানা যাবে, বলেন তিনি।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ গ্রামে গত ৩১ ডিসেম্বর বাড়িতে ঢুকে এমপি লিটনকে হত‌্যা করে কয়েকজন দুর্বৃত্ত।

এই ঘটনায় লিটনের বোন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেছেন। জড়িত সন্দেহে আটক ৫১ জনের মধ্যে জিজ্ঞাসাবাদ শেষে ২৭ জনকে বিভিন্ন মামলা ও ৫৪ ধারায় আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে। আর ছয়জনকে এমপি লিটন হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog