1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জে জলমহাল দখল নিয়ে সংঘর্ষে নিহত ৩

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭
  • ১০০ বার

প্রতিবেদক : সুনামগঞ্জসুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের জালিয়া নদী জলমহালের দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন তাজুল ইসলাম (৩২), শরীফুল ইসলাম (৪০) ও উজ্জ্বল (২৭)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে দিরাই উপজেলা আওয়ামী লীগের একরাম আহমদ ও মাসুক চৌধুরী গ্রুপের লোকজনের মধ্যে জলমহালের দখল নিয়ে দ্বন্দ্ব চলছিল। আজ বেলা সাড়ে ১১টায় উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তাজুল ইসলাম নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় শরীফুল ইসলাম (৪০), উজ্জ্বল (২৭), সোনহার মিয়া (৩৫), আল আমিন (২৫), রুহেল (২২), আব্দুল মালিকসহ (২৪) ১০ জন আহত হন। আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সিলেট ওসমানী মেডিক্যালে দুজনের মৃত্যু হয়।

দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা তালুকদার জানান, নিহত তাজুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, জলমহালের দখল ও মাছ ধরা নিয়ে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত কেউ মামলা করেনি। ঘটনাস্থলে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog