1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

ছাত্রের পিঠে হাঁটা সেই জনপ্রতিনিধির বিরুদ্ধে মামলা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪০৬ বার

প্রতিনিধি : চাঁদপুরে ছাত্রের পিঠের ওপর দিয়ে হাঁটার ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটোয়ারীসহ স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা হয়েছে। হাইমচর থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান জানান, আব্দুল কাদের গাজী নামে একজন অভিভাবক বুধবার রাতে নারী ও শিশুনির্যাতন দমন আইনে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন।

সোমবার চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ওছমানিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনে শিক্ষার্থীদের হাতে হাত রেখে তার ওপর আরেক শিক্ষার্থীকে শুইয়ে বানানো ‘পদ্মা সেতুর’ (ছাত্রের পিঠে) ওপর দিয়ে হাঁটেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারী।

ওই ঘটনার ছবি ও ভিডিও নিয়ে ফেইসবুকে সমালোচনার ঝড় বইছে। এ ঘটনায় নূর হোসেনসহ বিদ্যালয় কর্তৃপক্ষের শাস্তির দাবি জানিয়েছেন ফেইসবুক ব্যবহারকারীদের অনেকে।

ওসি মাহবুবুর মামলার বরাত দিয়ে বলেন, মামলায় শিশুদের প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগ আনা হয়েছে। মামলার অন্য চার আসামি হলেন – বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন পাটোয়ারী, সদস্য মনসুর আহমেদ ও আবুল বাশার।

যাকে নিয়ে অভিযোগ, সেই নূর হোসেন বলছেন, স্কুলের আয়োজনে সেটি ছিল পদ্মা সেতুর প্রতীকী উপস্থাপনা। ইচ্ছে না থাকলেও ছাত্রদের ‘জোরালো অনুরোধ’ তিনি ফেলতে পারেননি।

ওই ছবিতে দেখা যায়, দুই দল শিক্ষার্থী হাতে হাত রেখে ‘সেতু’ তৈরি করেছে এবং আরেক ছাত্র তার ওপর উপুড় হয়ে শুয়েছে। ওই অবস্থায় তার পিঠের উপর দিয়ে হেঁটে চলেছেন উপজেলা চেয়ারম্যান নূর হোসেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog