1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

রাতে দলের সঙ্গে বৈঠক করবেন খালেদা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৫৫ বার

প্রতিবেদক : দল ও জোটের নেতাদের বৈঠকে ডেকেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার রাতে স্থায়ী কমিটির সভা দিয়ে এই বৈঠক শুরু হয়ে চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। সবগুলো বৈঠক হবে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে।

রাজনৈতিক পরিস্থিতি নিয়ে পরবর্তী কৌশল নির্ধারণে ‘জরুরি’ এ বৈঠক ডাকা হয়েছে বলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী  জানিয়েছেন।

তিনি বলেন, “রাজনৈতিক পরিস্থিতি, নতুন নির্বাচন কমিশন গঠনসহ নানা বিষয়ে আলোচনা করতে বিএনপি চেয়ারপারসন এসব বৈঠক আহ্বান করেছেন।”

সোমবার রাত ৯টায় স্থায়ী কমিটির বৈঠকের পর মঙ্গলবার রাত ৯টায় ভাইস চেয়ারম্যানদের নিয়ে বৈঠক করবেন খালেদা।

এরপর ১১ জানুয়ারি রাত ৯টায় উপদেষ্টা পরিষদের সঙ্গে বৈঠক করে পরদিন ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে আলোচনায় বসবেন খালেদা। ইসি নিয়োগে রাষ্ট্রপতি গঠিত সার্চ কমিটি রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে যাওয়ার আগে এই বৈঠক ডাকলেন খালেদা।

নীতি-নির্ধারকদের সঙ্গে গত ৩১ জানুয়ারির এই বৈঠকে ইসি নিয়োগে নাম প্রস্তাবের সিদ্ধান্ত নিয়েছিলেন খালেদা জিয়া নীতি-নির্ধারকদের সঙ্গে গত ৩১ জানুয়ারির এই বৈঠকে ইসি নিয়োগে নাম প্রস্তাবের সিদ্ধান্ত নিয়েছিলেন খালেদা জিয়া
সার্চ কমিটি সোমবারের বৈঠকেই পরবর্তী সিইসি ও নির্বাচন কমিশনারদের নামের সুপারিশ জানাতে পারেন। তাদের সেই নামের মধ‌্য থেকে অনধিক পাঁচ সদস্যের ইসি গঠন করতে পারেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

দশম সংসদ নির্বাচন বর্জনকারী বিএনপি সার্চ কমিটি নিয়ে হতাশা প্রকাশ করলেও তাদের আহ্বানে সাড়া দিয়ে নামের প্রস্তাব জমা দিয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog