1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় হত্যা মামলায় ছয়জনের ফাঁসি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮৬ বার

প্রতিবেদক : কুষ্টিয়ায় আবু বকর সিদ্দিক (৩৩) নামে এক যুবককে হত্যার দায়ে ছয় আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন সদর উপজেলার রাতুলপাড়া গ্রামের সাজ্জাদ (৩২),মাজেদ (৩৫),শুকচাঁদ (৩০),রশিদুল ইসলাম (২৪), পূর্ব রাতুলপাড়া গ্রামের কালাই ওরফে জলিল মণ্ডল (৪৫) ও মনসের আলী (৫০)। এদের মধ্যে রশিদুল ইসলাম পলাতক। এছাড়া জামিরুল ইসলাম নামে এক আসামি মারা যাওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১২ সালের ১০ জুন রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার জোতপাড়া গ্রামে বাড়ির সামনে একটি দোকানে বসে ছিলেন আব্দুল জলিল মণ্ডলের ছেলে আবু বকর। রাত ১০টার দিকে কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে যায়। পরের দিন সকারে গ্রামের কাঞ্চিখালি মাঠের মধ্য থেকে তার ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই নিহতের ভাই নুর হক মণ্ডল বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুর রহমান সাতজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন জমা দেন। বিচার চলাকালে আসামি জামিরুল ইসলামের মৃত্যু হয়।

কুষ্টিয়া আদালতের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী জানান, এ রায়ে বাদীর পরিবার খুশি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog