1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন

ফুটেজ দেখে সাংবাদিক শিমুল হত্যায় আরেকজন গ্রেপ্তার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০১৭
  • ১৫৩ বার

প্রতিনিধি :  সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে আরেক আসমিকে গ্রেপ্তার করেছে পুলিশ| শনিবার সিরাজগঞ্জের শাহজাদপুরের দরগারচর এলাকা থেকে তুফান সেখকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। তিনি শাহজাদপুর উপজেলা সদরের সোনিয়া খালিপাড়ার মৃত আব্দুল মোতালবের ছেলে।

এদিকে শুক্রবার ভোরে পাবনার ফরিদপুর উপজেলার মৃধাপাড়া থেকে গ্রেপ্তার দুলালকে (৪০) শনিবার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের হেফাজতের (রিমান্ড) আবেদন করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভিডিও ফুটেজ দেখে পরিচয় নিশ্চিত হয়ে তুপানকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগেও ভিডিও ফুটেজ দেখে নজরুল ইসলাম ও হযরত আলী নামে দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ নিয়ে শিমুল হত্যায় শাহজাদপুর পৌর মেয়র মিরু ও তার দুই ভাইসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হলো।

পরিদর্শক মনিরুল আরও বলেন, পাবনা থেকে গ্রেপ্তার হওয়া শাহজাদপুর উপজেলার বাড়াবিল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে দুলাল হোসেনকে শনিবার দুপুরে শাহজাদপুর আমলী আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের হেফাজহেতর (রিমান্ড) আবেদন করা হয়েছে; কিন্তু শুনানির দিন এখনও ধার্য হয়নি।

তবে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ডে পাওয়া মেয়র মিরু ও তার ভাই মিন্টুকে শনিবার থেকে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে জানিয়েছেন পরিদর্শক মনিরুল।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মেয়র মিরুর ভাই পিন্টু অস্ত্রের মুখে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেন বলে অভিযোগ ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীরা মেয়রের বাড়ি ঘেরাও করেন। এ সময় মেয়রের পক্ষে দুটি শটগান থেকে গুলি ছোড়ার খবর আসে গণমাধ্যমে।

সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। শিমুল হত্যায় তার স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে মামলা করেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog