1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

বাঙালি মেয়েরা খুব পজিটিভ : আলিয়া ভাট

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭
  • ৪৫১ বার

বিনোদন ডেস্ক : আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান অভিনীত চলচ্চিত্র ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ মুক্তি পেয়েছে। বলিউডের এই চলচ্চিত্রর প্রচারে দেশ ঘুরে বেড়াচ্ছেন দুই তারকা। থেকেই এই জুটি দর্শকের মন জয় করেছেন।

‘বদ্রীনাথ কি দুলহানিয়া  ছবি সম্পর্কে  আলিয়া ভাট বলেন, আমার মনে হয় এই চলচ্চিত্রটি বিশেষ করে বাঙালি দর্শকদের পছন্দ হবে। বাঙালি মেয়েরা খুব পজিটিভ মাইন্ডেড। এই ছবিতেও মেয়েদের এই দিকটায় জোর দেওয়া হয়েছে। কলকাতায় এসে বুঝতে পারছি, এই ছবির কথা অনেকেই জানেন। তাই আমি বেশ আশাবাদী।
বরুণ ধাওয়ান বলেছেন আমার আর আলিয়ার অনেক ইয়াং ফ্যান আছে এবং তাদের প্রতি আমাদের দু ‘জনেরই একটা দায়িত্ব আছে। আমাদের ভক্তদের বলবো হলে গিয়ে ছবিটি দেখুন, ছবিটিতে ভালো মেসেজ পাবেন।

ছবিটির জন্য নাকি প্রচুর খাওয়া-দাওয়া করতে হয়েছে? সাংবাদিকের এমন প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, হ্যাঁ, তা হয়েছে। কোটার রাজবাড়িতে অনেকটা শুটিং হয়েছে। রাজবাড়ির মেনু আমাদের জন্য বরাদ্দ ছিলো। চিকেন, রুটি, হালুয়া, হরেক রকম সবজি। এমন ভালোবেসে ওরা খাওয়াতেন, না করতে পারতাম না। ডায়েট ভুলে গিয়েছিলাম। বরুণও খেতো।ও আবার সন্ধ্যাবেলা ওয়ার্ক আউট করে নিতো।

নতুন চলচ্চিত্রের জন্য চাপ কেমন টের পাচ্ছেন? জানতে চাইলে বরুন বলেন, আমি বেশ চাপ অনুভব করছি।  আমি একটু টেনশনেই আছি। আলিয়া বরং অনেক ফুরফুরে মেজাজে। তবে আলিয়া জানালেন, আমি একটু কম চাপে আছি। আগে চাপটা অনেক বেশি লাগছিলো। বক্স অফিসে কেমন করবে সেটা যেন অনেকটা বুঝতে পারছি। তাই আমি নার্ভাস নই বরং উত্তেজিত বলতে পারেন। ছবিটি সকলকে দেখানোর জন্য মুখিয়ে আছি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog