1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

ক্রিকেটার সানির জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ১৮৪ বার

প্রতিবেদক: তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির জামিন আবেদন মঞ্জুর করেছে ট্রাইব্যুনাল। বুধবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম আবেদন মঞ্জুর করেন।

আরাফাত সানির আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ ও এম জুয়েল আহমেদ জানিয়েছেন, অন্য কোনো মামলায় গ্রেপ্তারি পরোয়ানা না থাকায় তার মুক্তিতে আর কোনো বাধা নেই।

তিনি বলেন, ট্রাইব্যুনালে আমরা সানির জামিন আবেদন করেছিলাম। ট্রাইব্যুনাল জামিন আবেদন মঞ্জুর করেছেন। তার বিরুদ্ধে অন্য কোনো মামলা না থাকায় মুক্তিতে আর বাধা নেই।

এর আগে, ৯ মার্চ নারী নির্যাতন মামলায় আপসের শর্তে স্ত্রী-দাবিদার নাসরিন সুলতানার জিম্মায় সানির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা। আর যৌতুকের মামলায় ৫ এপ্রিল সমনের জবাব দিতে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন আদালত।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেপ্তার করা হয়। ওই সময় মোহাম্মদপুর থানা পুলিশ জানায়, তথ্যপ্রযুক্তি আইনে নাসরিন সুলতানা নামে এক তরুণীর করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর তার বিরুদ্ধে আরো দুটি মামলা করেন ওই তরুণী।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog