1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪২ অপরাহ্ন

কোনো সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না: ওবায়দুল কাদের

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ৭৭ বার

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না। ছাত্রলীগ চলবে বঙ্গবন্ধুর আদর্শে, শেখ হাসিনার নির্দেশনায়। এর বাইরে কোনো ভাবনা-চিন্তা করার অবকাশ নেই।

রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমি চাই ত্যাগী যোগ্য নেতৃত্ব। কারও পকেটের লোক দিয়ে ছাত্রলীগের কমিটি হবে না।

তিনি আরও বলেন, যদি আমরা ‘সারভাইব’ করতে চাই, তা হলে ছাত্রলীগকে রাজনৈতিক আদর্শের মহাসড়কে ফিরে আসতে হবে। সুনামের ধারায় ফিরে আসতে হবে। ছাত্রলীগকে তার ঐতিহ্যের ধারায় ফিরে আসতে হবে।

বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এই সম্মেলন উপলক্ষে মঞ্চ প্রস্তুত করা হলেও বৃষ্টির কারণে টিএসসি মিলনায়তনে অনুষ্ঠান শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ। সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার বিদায়ী সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বক্তব্য রাখেন। সম্মেলনের প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog