1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে: কাদের

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২৪২ বার

কুষ্টিয়ায় আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে একটি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভিন্ন ভিন্ন মত থাকতেই পারে। বিভিন্ন সংবাদপত্র আছে, টেলিভিশন টকশো আছে, যে যেমন চাইছে বলছেন। এজন্য কারও ওপর শারীরিক হামলা করার রাজনীতি আওয়ামী লীগ অতীতেও করেনি, আগামীতেও করবে না।

মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, কুষ্টিয়ার ঘটনায় যারাই জড়িত তাদের খুঁজে বের করার জন্য আইজিপিকে ব্যবস্থা নিতে বলেছি।

প্রসঙ্গত, রোববার (২২ জুলাই) মানহানি মামলায় জামিন নিতে গিয়ে কুষ্টিয়া জেলা আদালত প্রাঙ্গণে আমার দেশ এর মাহমুদুর রহমান হামলার শিকার হন বলে অভিযোগ পাওয়া গেছে।

ওবায়দুল কাদের বলেন, রাজশাহীতে ককটেল হামলা বিএনপি তাদের দুই নেতার ফোনালাপ ফাঁসের পর এড়াতে পারেনি। এরপর সিলেটে কামরানের নির্বাচনী অফিসে হামলা ভাঙচুর-অগ্নিসংযোগের ঘটনা। আমি বলবো তারা অশুভ তৎপরতায় লিপ্ত। এগুলোর দায় বিএনপি কিভাবে স্বীকার করে সেটা দেখার বিষয়। আমরা তো কুষ্টিয়ার ঘটনায় দোষীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছি। আর বিএনপি সাফাই গেয়েছে।

এর আগে মহরত অনুষ্ঠানে অংশ নিয়ে চিত্রনায়ক মান্নাকে স্মরণ করে ওবায়দুল কাদের বলেন, চলচ্চিত্রের অসাধারণ প্রতিভার নাম মান্না। মধ্যগগন থেকে তার চ্যুতি ঘটে। মান্না যদিও চলচ্চিত্রের লোক ছিলেন, কিন্তু তার চলে যাওয়া পালকের মতো সাধারণ ছিল না। বাংলাদেশের মানুষের জন্য সেটা পাহাড়ের মতো কঠিন ছিল।

মান্নার স্ত্রী শেলী মান্নাকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, শেলী মান্নাকে আমি অভিনন্দন জানাই। কারণ তিনি কঠিন চ্যালেঞ্জকে গ্রহণ করে এগিয়ে যাচ্ছেন। তিনি অনন্য এক উদাহরণ। আমি ‘জ্যাম’ চলচ্চিত্রের সফলতা কামনা করছি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog