1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

জাহিন স্পিনিং এর লভ্যাংশ অনুমোদন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩০ বার

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জাহিন স্পিনিং লিমিটেডের লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডার। এবছর ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে কোম্পানিটি।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে সুগন্ধা কনভেনশন হলে অনুষ্ঠিত কোম্পানির ১২ তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেয়া হয়।

অসুস্থতার কারণে বার্ষিক সাধারণ সভায় কোম্পানির চেয়ারম্যান উপস্থিত হতে পারেননি। তার পরিবর্তে সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান। আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক নুসরাত জাহান, স্বতন্ত্র পরিচালক আব্বাস আলী খান, কোম্পানি সচিব মহিন উদ্দিন প্রমুখ।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির ইপিএস দাঁড়িয়েছে ৬৩ পয়সা। আগের বছরে যা ছিল ১ টাকা ০৬ পয়সা। আলোচ্য সময়ে জাহিন স্পিনিংয়ের শেয়ারপ্রতি সমন্বিত আয় দাঁড়িয়েছে ১২ টাকা ৮১ পয়সা। আগের বছরে যা ছিল ১৩ টাকা ১৮ পয়সা।

সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান বলেন, গত বছর আমাদের কোম্পানিতে আকস্মিক একটি দুর্ঘটনা ঘটে। এর ফলে আমরা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছি। তবে ফ্যাক্টরির আগুন খুব দ্রুত নিয়ন্ত্রণে সক্ষম হওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছি আমরা। খুব শীঘ্রই আমরা এই ক্ষতি সমন্বয় করতে সক্ষম হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। ইনস্যুরেন্স কোম্পানিতে ক্লেইম করা হয়েছে। এটি এখনও প্রক্রিয়াধীন অবস্থায় আছে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog