1. sardardhaka@yahoo.com : adminmoha :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন

বরিশালে ৫ হাসপাতালে করোনায় ২৩ মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৫১৩ বার

বরিশাল : গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগের ৫ হাসপাতালে ২৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপসর্গ নিয়ে ১৫ জন এবং শনাক্ত হয়ে ৮ জন করোনা রোগী মৃত্যুবরণ করেন। আরটিপিসিআর ল্যাবে শনাক্তের হার ৩১ দশমিক ২৫ শতাংশ। এ সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছে ১৯৫ জন।

শনিবার (৭ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, জেলাভিত্তিক করোনা সংক্রমণ তথ্যে দেখা গেছে, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ৭১ জন। এ পর্যন্ত এই জেলায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৬০৬ জন। সুস্থ হয়েছেন ৭ হাজার ৯২৫ জন। ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু নিয়ে মোট মারা গেছে ১৭৮ জন।

এই বিভাগের পটুয়াখালী জেলায় নতুন শনাক্ত ৯ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১৪০ জন। ২৪ ঘণ্টায় কারও মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৯১ জন। দ্বীপ জেলা ভোলা জেলায় নতুন ১০৮ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৪ হাজার ৮৫১ জন। ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৫২ জন।

পিরোজপুর জেলায় নতুন ৫ জন শনাক্ত হয়েছেন। মোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৮৭ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৭৪ জন। বরগুনা জেলায় নতুন কেউ শনাক্ত হয়নি। ফলে মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৪৯ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৭৪ জন।

ঝালকাঠি জেলায় নতুন দুইজন শনাক্ত নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৮৪ জন। ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৬৭ জন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog