1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০১৬
  • ৩০৮ বার

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

তিনি বলেন, গারো পাহাড়ের দিকহারা অন্ধকার ভুবনে আলোর প্রদীপ হয়ে উঠেছিলেন অ্যাডভোকেট প্রমোদ মানকিন। এমপি থেকে দু’বার প্রতিমন্ত্রী হয়ে এলাকায় কাঙ্ক্ষিত উন্নয়ন উপহার দিয়েছেন। ১৮ জুলাইয়ের নির্বাচনে তার রক্তের উত্তরাধিকার জুয়েল আরেংকে মনোনীত করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

মঙ্গলবার (১২ জুলাই) সকাল থেকে রাত অবধি ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার বিভিন্ন স্পটে জনসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।

এ সময় অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র, জেলা আ’লীগের সাবেক সদস্য মো. ইকরামুল হক টিটু দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বিভিন্ন স্পটে নিজেরাই স্থানীয় ভোটারদের মাঝে নৌকা প্রতীকের প্রার্থীর লিফলেট বিতরণ করেন।

ময়মনসিংহ পৌরসভার মেয়র, জেলা আ’লীগের সাবেক সদস্য মো. ইকরামুল হক টিটু বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। এ অঞ্চলের মানুষের ভোটে চারবার এমপি ও দু’বার প্রতিমন্ত্রী ছিলেন প্রমোদ মানকিন। অতুলনীয় সততা ও অনুকরণীয় ব্যক্তিত্বের অধিকারী ছিলেন তিনি। নৌকা প্রতীকের প্রার্থী তার ছেলেকে ১৮ জুলাইয়ের নির্বাচনে ভোট দিলে উন্নয়নের নব দিগন্তের সূচনা হবে।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা ইউসুফ খান পাঠান, আহাম্মদ আলী আকন্দ, বজলুর রশিদ নাসিম, শওকত জাহান মুকুর, তানভীর সিদ্দিকী, সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, হুমায়ুন কবির হিমেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog