1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

খালেদা জিয়ার ১১ মামলায় পরবর্তী শুনানি ২৫ এপ্রিল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০১৭
  • ২৫২ বার

প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ ও নাশকতার ১১ মামলার পরবর্তী শুনানির জন্য ২৫ এপ্রিল দিন ধার্য করেছে আদালত।

সোমবার আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিল। খালেদা আদালতে হাজির হতে না পারায় সময়ের আবেদন উল্লেখ করে একটি পিটিশন দাখিল করেন তার আইনজীবীরা।

পিটিশনে বলা হয়, ‌‌‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলা হাইকোর্ট স্থগিত করেছেন। বাকি সাতটি স্থগিতের আবেদন করা হয়েছে, যেগুলো শুনানির অপেক্ষায় রয়েছে। যাত্রাবাড়ী থানার হত্যা মামলাটি অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য রয়েছে। এ মামলাটির আগামী তারিখে তাকে হাজির করাব।’

শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানির আগামী ২৮ এপ্রিল দিন ধার্য করেন। ওই দিন খালেদা জিয়াকে আদালতে হাজির থাকার নির্দেশ দেন আদালত।

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাগুলোর মধ্যে রয়েছে মিরপুরের দারুস সালাম থানায় নাশকতার আটটি, রাষ্ট্রদ্রোহের একটি ও যাত্রাবাড়ী থানার বিস্ফোরক ও হত্যা আইনের দুটি।

সোমবার ১১ মামলার মধ্যে ১০ মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য এবং যাত্রাবাড়ী থানার অপর একটি মামলায় অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog