1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

স্বাস্থ্যবিধি মানাতে কঠোর রেল কর্তৃপক্ষ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৮৫ বার

ঈদ উপলক্ষে আসন ফাঁকা রেখে ট্রেনে যাত্রীদের স্বাস্থ্যবিধি মানাতে কঠোর অবস্থানে রেল কর্তৃপক্ষ। শুক্রবার কমলাপুর রেলওয়ে স্টেশন ঘুরে এমন চিত্র দেখা গেছে।

এদিন সকাল থেকে স্টেশনে আসা যাত্রীদের সামাজিক দূরত্ব বজায় না থাকলেও কম বেশি সবাই মাস্ক ব্যবহার করে প্লাটফর্মে প্রবেশ করছেন। যাত্রীদের ২ ভাগে লাইন ধরে স্টেশনে ঢুকতে দেওয়া হচ্ছে। প্রশাসনের কঠোর নজরদারির ফলে স্বাস্থ্যবিধি মেনে, সঠিক সময়ে চলাচল করেছে প্রতিটি ট্রেন।

স্টেশনের টিকিট কালেক্টর রিয়াদ বলছেন, যাত্রীরা মাস্ক পরেছে কিনা আমরা খেয়াল করছি। তবে মোটামুটি সবাই মাস্ক পরেই ভিতরে প্রবেশ করছে।

এক যাত্রী জানান, অনলাইনে টিকিট কাটায় ঝামেলা ছাড়াই ট্রেনে উঠেছি। ট্রেনের ভিতরটা পরিস্কার রয়েছে। বগিতে ওঠার সময় হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়েছি। এখন পর্যন্ত এক আসন ফাকা রেখেই যাত্রী উঠছে। সামনে কেউ ওঠে গাদাগাদি না করলে ভাল।

স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলছেন, যাত্রীদের লাইন ধরে সামাজিক দূরত্ব বজায় রেখে স্টেশনে ঢুকতে দেওয়া হচ্ছে। প্রত্যেক যাত্রীর তাপমাত্রা পরিমাপ করে প্লাটফর্মে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। স্টেশনে যাত্রীদের স্বাস্থ্যবিধি যাতে উপেক্ষিত না হয় সে বিষয়ে আমরা কোন ছাড় দিচ্ছি না। ট্রেনের বগিও জীবানুমুক্ত করা হয়েছে। বগিতেও সেনিটাইজার রাখা আছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog